শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

বার্ষিক ক্রীড়া, সাংকৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরনী অনুষ্ঠান-২০১৯ ও জয়গুননেসা শিক্ষা বৃত্তি প্রদান

বার্ষিক ক্রীড়া, সাংকৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরনী অনুষ্ঠান-২০১৯ ও জয়গুননেসা শিক্ষা বৃত্তি প্রদান

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল এ শ্লোগানকে সামনে রেখে শরীয়তপুর নড়িয়া উপজেলার শহীদ নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ে ৪৭ তম বার্ষিক ক্রীড়, সাংকৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরনী অনুষ্ঠান-২০১৯ ও জয়গুননেসা শিক্ষা বৃত্তির আওতায় মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়।
২৪ জানুয়ারী বৃহস্পতিবার বিভিন্ন ইভেন্টে খেলা ও ২৬ জানুয়ারী শনিবার সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শহীদ নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার ছেলে ও দাতা সদস্য আলহাজ্ব গিয়াস উদ্দিন।
বিষেশ অতিথি ছিলেন, শহীদ নজরুল ইসলাম এর ছোট বোন ও আজীবন দাতা পারভীন চৌধুরী, শহীদ নজরুল ইসলাম এর ভ্রাতুষ্পুত্র ও আজীবন দাতা মোঃ শাহ্জাহান মিয়া, শহীদ নজরুল ইসলামের ভ্রাতুস্পুত্র ও আজীবন দাতা মোঃ হুমায়ুন কবির, শহীদ নজরুল ইসলাম এর ভ্রাতুষ্পুত্র আজীবন দাতা রফিকুল ইসলাম, শহীদ নজরুল ইসলাম এর নাতি ও আজীবন দাতা ইমরান আহম্মেদ।
উক্ত বিদ্যালয়ের প্রদান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, টি এম গিয়াসউদ্দিন মহা বিদ্যালয়ের অধ্যক্ষ কামরুল ইসলাম মোল্লা, পন্ডিৎসার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুসলেহ্ উদ্দিন বাদল, সহিদুল ইসলাম শান্ত চৌধুরী, আজিজুর রহমান বাবু বেপারী, আলমগীর সরদার, আবু জাফর বুলু সহ বিবিন্ন স্কুলের শিক্ষক ছাত্র-ছাত্রীরা।
শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশ নেয় যেমন উপস্থিত বক্তৃতা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজ সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।


error: Content is protected !!