রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং
মোট সুস্থ ১৫০৭ জন

শরীয়তপুরে ২৪ ঘন্টায় ৯ করোনা রোগী

শরীয়তপুরে ২৪ ঘন্টায় ৯ করোনা রোগী

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬১৬ জন। নতুন করে ০৯ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

রবিবার ১৩ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন সুস্থ হওয়া ০৯ জনের মধ্যে জাজিরা উপজেলার ০১ জন, ভেদরগঞ্জ উপজেলার ০২ জন ও গোসাইরহাট উপজেলার ০৬ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৯১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৭ হাজার ৮১৮ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৪৪ জন, জাজিরায় ১৭৩ জন, নড়িয়ায় ২২১ জন, ভেদরগঞ্জে ২০২ জন, ডামুড্যায় ১৭১ জন ও গোসাইরহাটে ২০৫ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬১৬ জন।

১৩ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬২৪ জন, জাজিরায় ১৩৫ জন, নড়িয়ায় ২০০ জন, ভেদরগঞ্জে ১৮৪ জন, ডামুড্যায় ১৬৬ জন ও গোসাইরহাটে ১৯৮ জন। মোট সুস্থ ১৫০৭ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৯০ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৯ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৯ জন।