শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

ভুয়া ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল নিয়ে সেনাবাহিনীর সতর্কতা

ভুয়া ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল নিয়ে সেনাবাহিনীর সতর্কতা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী ও সেনাবাহিনীর বিভিন্ন সংস্থার নামে ভুয়া ওয়েবসাইট, ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ এবং ইউটিউব চ্যানেল ব্যবহার করে বিভিন্ন প্রকার মিথ্যা তথ্য প্রচারের মাধ্যমে সেনাবাহিনীর সুনাম ক্ষুণ্ণ করার অপচেষ্টা চলছে।

সোমবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এর সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম শাম্মী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটের নাম; Bangladesh Army (https://www.army.mil.bd) এবং Join Bangladesh Army (https://joinbangladesharmy.army.mil.bd)। সেনাবাহিনীর ফেসবুক পেজের নাম; Bangladesh Army, (https://www.facebook.com/bdarmy.army.mil.bd) ও ইউটিউব চ্যানেলের নাম (Bangladesh Army) লিংক-https://www.youtube.com/channel/UCpkg5RjtYqjRbxwL9Gf5Tfw । এগুলো ছাড়া অন্যান্য সকল ভুয়া ওয়েবসাইট, ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশিত মিথ্যা ও বানোয়াট তথ্যের বিষয়ে জনসাধারণকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।

একই সাথে সর্বসাধারণকে সেনাবাহিনী সম্পর্কে ভুয়া তথ্য সংবলিত পোস্ট শেয়ার করা থেকে বিরত থাকার জন্যও অনুরোধ করা হয় ওই বিজ্ঞপ্তিতে।


error: Content is protected !!