Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে বাজার তদারকি ও সচেতনতা মূল অভিযান

শরীয়তপুরে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি

শরীয়তপুরে করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে সচেতনতা ও বাজারে তদারকিমুলক অভিযান পরিচালনা করেন ভোক্তা-অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক সুজন কাজী ও ক্যাবের সভাপতি বিল্লাল হোসেন খানে। ছবি- দৈনিক রুদ্রবার্তা।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এর সার্বিক নির্দেশনায় এবং পরিচালক (প্রশাসন) এর তত্ত্বাবধানে শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী শরীয়তপুর সদর উপজেলার পালং বাজারে তদারকিমুলক অভিযান পরিচালনা করেন।

করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে প্রতিদিন বাজার তদারকি ও সচেতনতা মূল অভিযানের রুটিন অনুযায়ী ১৬ এপ্রিল বৃহস্পতিবার জেলা ক্যাবের সভাপতি বিল্লাল হোসেন খানের সহযোগিতায় পরিচালিত হয়।

শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী জানান, জনসার্থের ঔষধের দোকান, চালের দোকান, মুদি দোকান, সবজি দোকান ও মাংসের দোকান পরিদর্শন করা হয়।

বাজারে পন্যের পর্যাপ্ত সরবরাহ রয়েছে। এ পরিদর্শনে বাজারের প্রায় ৪০ টির মতো ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করা হয়। ব্যবসায়ীদেরকে ন্যায্যমূল্যে পণ্য বিক্রি করতে নির্দেশনা দেওয়া হয়। এছাড়া সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করার জন্য ভোক্তাদের উদ্দেশ্যে সচেতনতামূলক মাইকিং করা হয়। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।