Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে গরীব অসহায়দের মাঝে ১০ টাকা দরে চাল বিতরণ করলেন মেয়র রফিকুল ইসলাম

শরীয়তপুরে গরীব অসহায়দের মাঝে ১০ টাকা দরে চাল বিতরণ করলেন মেয়র রফিকুল ইসলাম

মঙ্গলবার ২৮ এপ্রিল শরীয়তপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের আটং কাকদী এলাকার মধ্যে গরীব অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ১০ টাকা দরে ওএমএস চাল বিতরণ করেন শরীয়তপুর পৌরসভার সুযোগ্য মেয়র ও ম্যাব সেক্রেটারি মো: রফিকুল ইসলাম কোতোয়াল। পর্যায়ক্রমে পৌরসভার সবকয়টি ওয়ার্ডে ১০ টাকা দরে ওএমএস চাল বিতরণ করা হবে। এজন্য পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ওএমএস চাল বিতরণ কমিটি করে গরীব অসহায়দের তালিকা করে কার্ড দেয়া হয়েছে। ঐ কার্ড ব্যবহার করে কার্ডধারী প্রতি মাসে সংশ্লিষ্ট ওয়ার্ড এলাকার ডিলারের নিকট থেকে ১০টাকা দরে ২০কেজি চাল ক্রয় করতে পারবে।

এ বিতরণকালে মেয়র রফিকুল ইসলাম বলেন, সারাদেশে যখন করোনার সংকটময় সময়ে চাল নিয়ে কারসাজি ও তালবাহানা চলছে, ঠিক সেই মুহূর্তে মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন এলাকায় কমিটি করে নতুন কার্ড করে ওএমএস ১০টাকা দরে চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় আমরা আজ শরীয়তপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের ওএমএস কার্ডধারীদের মাসিক ১০টাকা দরে ২০কেজি হারে চাল বিতরণ কার্যক্রম করছি। এ ধারা করোনার প্রাদুর্ভাব শেষ না হওয়া পর্যন্ত অভ্যাহত থাকবে।