Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুর সদর উপজেলায় মনিটরিং অভিযান

ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুর সদর উপজেলায় মনিটরিং অভিযান

শরীয়তপুর সদর উপজেলায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক বাবলু কুমার সাহা’র নির্দেশক্রমে মনিটরিং অভিযান পরিচালিত হয়েছে।

২৩ জুলাই বৃহস্পতিবার সদর উপজেলার আড়িগাও বাজার ও চন্দ্রপুর বাজারে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী’র নেতৃত্বে এ মনিটরিং অভিযান পরিচালিত হয়। অভিযানে নিত্যপ্রয়োজনীয় পণ্য, খাদ্য পণ্য, ঔষধ ও ব্যক্তিগত সুরক্ষা সামগ্রীর দোকান পরিদর্শন করা হয়।

পরিদর্শণকালে বিভিন্ন অনিয়মের কারণে প্রশাসনিক প্রতিকার হিসেবে তিনটি প্রতিষ্ঠানকে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী সতর্কতামূলক জরিমানা আরোপ করা হয়েছে। এ সময় পাশাপাশি স্বস্থ্যবিধি মেনে ন্যায্যমূল্যে পণ্য বিক্রয়ের জন্য ব্যবসায়ীদের প্রতি নির্দেশনা প্রদান করা হয়।

অভিযানে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন শরীয়তপুরের ক্যাব সভাপতি মোঃ বিল্লাল হোসেন খান, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ আবুল হোসেন এবং জেলা পুলিশ এর একটি টিম।