রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

শরীয়তপুরে নতুন করে ১২ করোনা রোগি সুস্থ, বর্তমান সক্রিয় রোগি ২৩ জন

শরীয়তপুরে নতুন করে ১২ করোনা রোগি সুস্থ, বর্তমান সক্রিয় রোগি ২৩ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৮১৯ জন। নতুন করে সদর উপজেলার ১২ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

সোমবার ২৩ নভেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ১৫ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ৮৫০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ০৫ জনসহ মোট ৮ হাজার ৭৮২ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৭৩৯ জন, জাজিরায় ২০৪ জন, নড়িয়ায় ২২৫ জন, ভেদরগঞ্জে ২৩৬ জন, ডামুড্যায় ১৯২ জন ও গোসাইরহাটে ২২৩ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৮১৯ জন।

২৩ নভেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৭২৪ জন, জাজিরায় ২০১ জন, নড়িয়ায় ২১৪ জন, ভেদরগঞ্জে ২২৭ জন, ডামুড্যায় ১৮৭ জন ও গোসাইরহাটে ২২০ জন। মোট সুস্থ ১৭৭৩ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ২৩ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।