Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শীতে করোনা সুরক্ষায় আওয়ামীলীগ মেয়র প্রার্থী ভিপি মোস্তফ ’র ২’হাজার মাস্ক বিতরণ

শীতে করোনা সুরক্ষায় আওয়ামীলীগ মেয়র প্রার্থী ভিপি মোস্তফ ’র ২’হাজার মাস্ক বিতরণ

শরীয়তপুরের নড়িয়া পৌরসভার সম্ভাব্য আওয়ামীলীগ মেয়র প্রার্থী ভিপি মামুন মোস্তফা শীতে করোনা সুরক্ষায় ও করোনা ভাইরাসের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ২’হাজার মাস্ক বিতরণ করেন এবং আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া কামনা করেন।

বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর বেলা ১১টার দিকে নড়িয়া পৌরসভার মাস্কবিহীন ভ্রাম্যমান জনসাধারণ, নড়িয়া বাজারের বিভিন্ন ব্যবসায়ী ও ভ্রাম্যমান শ্রমিকদের মাঝে এ মাস্ক বিতরণ করেন এবং সকলের নিকট দোয়া চান ভিপি মামুন মোস্তফা।

এ সময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফাসহ উপজেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমূখ। এ সময় ভিপি মামুন মোস্তফা বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের নির্দেশনায় করোনা মহামারীতে জনসাধারণের সচেতন করার লক্ষ্যে আমরা আজ ২’হাজার মাস্ক বিতরণ করেছি। এ ধারা সবসময় অব্যাহত থাকবে। এরপর তিনি নড়িয়া পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া কামনা করেন।