Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে শ্রমিকলীগের আহবায়ক ওয়াদুদ-সদস্য সচিব আলমগীর

শরীয়তপুরে শ্রমিকলীগের আহবায়ক ওয়াদুদ-সদস্য সচিব আলমগীর

জাতীয় শ্রমিক লীগের শরীয়তপুর জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদ প্রদান করা হয়েছে। কমিটিতে আব্দুল ওয়াদুদ সরদারকে আহবায়ক, আলমগীর হোসেন হাওলাদারকে সদস্য সচিব ও আব্দুল মান্নান মোল্যা, শাহাদাৎ হোসেন সরদার এবং ইসহাক হোসেন কানু শিকদারকে সদস্য করে ৫ সদস্যের এই কমিটি অনুমোদন করেছেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব কে.এম. আযম খসরু। ১৫ ডিসেম্বর এক কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বার্তা থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদ কর্তৃক স্বাক্ষরিত বার্তায় বলা হয়েছে, আগামী চার মাসের জন্য এই আহবায়ক কমিটির অনুমোদন করা হয়েছে। জেলার সকল থানা ও উপজেলায় গণতান্ত্রিক প্রক্রিয়ায় কমিটি গঠন শেষে সম্মেলনের মাধ্যমে জেলা কমিটি গঠন করতে হবে। নির্ধারিত সময়ে জেলা কমিটি গঠনে ব্যর্থ হলে এই আহবায়ক কমিটি বাতিল হবে। বঙ্গবন্ধুর আদর্শের এবং প্রধানমন্ত্রীর শ্রমবান্ধব সরকারের প্রতি আন্তরিকতা, নিষ্ঠা, সততা ও সাহসের সাথে দায়িত্ব পালনের জন্য আহবান জানানো হয় এই বার্তার মাধ্যমে। নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ জানায়, এই কমিটির মাধ্যমে শরীয়তপুরের শ্রমিক সংগঠনকে একত্রিত করে শক্তিশালী সংগঠনে পরিণত করবেন। এই সংগঠনই শ্রমিকদের দাবী আদায় করবে।