রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে পারভেজ রহমান জন-এর সমর্থনে শরীয়তপুরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান

নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে পারভেজ রহমান জন-এর সমর্থনে শরীয়তপুরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান

আসন্ন শরীয়তপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাডভোকেট পারভেজ রহমান জন-এর সমর্থনে, নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে মঙ্গলবার ২৯ ডিসেম্বর বিকাল ৫ টায় শরীয়তপুর শহরে অবস্থিত দুবাই প্লাজার চিকন্দী ফুডপার্কে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মরহুম এ্যাডভোকেট, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান-এর ছেলে শরীয়তপুর জজ কোর্টের এপিপি এ্যাডভোকেট পারভেজ রহমান জন-এর সমর্থনে এবং নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এ্যাডভোকেট পারভেজ রহমান জন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র প্রার্থী পারভেজ রহমান জন বলেন, আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। আমার বাবা ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের জন্য কাজ করায় তাকে নির্মমভাবে হত্যা করা হয়। আজ আমাকে সেই নৌকা প্রতীক নিয়ে আপনাদের মাঝে জননেত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান এবং আপনাদের ভাই। আপনাদের কাছে আমার অধিকার বেশি। আমি আশা করি আমার জন্য ও নৌকা মার্কার জন্য মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড-এর নেতৃবৃন্দসহ সকলে দোয়া করবেন, ভোট দিবেন ও মানুষের কাছে ভোট প্রার্থনা করবেন।

এ শরীয়তপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড-এর সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম তুহিন এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সহ-সভাপতি ফারুক আলম রাঢ়ী।
এ সময় আরো উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড-এর সাধারণ সম্পাদক দুলাল ছৈয়াল, সিনিয়র সহ-সভাপতি শহিদুজ্জামান খান, সহ-সভাপতি রতন, অর্থ-সম্পাদক রীনা শাহানা, সাংগঠনিক সম্পাদক শাহ্ আলম সহ শরীয়তপুর সদর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র নেতৃবৃন্দ ও শতাধিক সদস্য প্রমূখ।