মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ঘরের টিন প্রদান করলেন ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ঘরের টিন প্রদান করলেন ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের আবুড়া গ্রামের আব্দুল কাদের তালুকদারের ভস্মিভূত হওয়া বাড়িঘর পরিদর্শন করেন। রবিবার (২৮ ফেব্রুয়ারি) পরিদর্শন শেষে সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইকে আব্দুল কাদের তালুকদারের পরিবারকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে তাৎক্ষণিক ঘরনির্মাণ করার জন্য নগদ অর্থ ও টিন প্রদান করতে বলে দেন এবং স্থানীয় চেয়ারম্যান এবং রাজনৈতিক ব্যক্তিবর্গকে ঐ পরিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে বলেন।

স্থানীয় চেয়ারম্যান এনামুল হক মুন্সী, যুবলীগের চিকন্দী ইউনিয়ন সভাপতি এডভোকেট আক্তার উজ্জামান খান ও ফরহাদ খান ১০ হাজার টাকা করে তাৎক্ষণিক সাহায্যের হাত বাড়িয়ে দিলে ঐ মুহুর্তেই উক্ত পরিবারের হাতে মোট ৩২ হাজার টাকা দিয়ে আসেন সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। পরে উপজেলা নির্বাহী অফিসার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে নির্দেশ প্রদানের মাধ্যমে প্রকল্প অফিসের গিয়াস উদ্দিনকে দিয়ে ৩ বান্ডেল টিন ও নগদ ৯ হাজার ঐ পরিবারের জন্য পাঠিয়ে দেন।

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, চিকন্দী পুলিশ ফাড়ির আইসি আজিজুল হক, চিকন্দী ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক মুন্সী, চিকন্দী যুবলীগের সভাপতি এডভোকেট আক্তার উজ্জামান খান, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন খান, চিকন্দী ০১ ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা হাজী মোসলেম মাদবর সহ অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার ২৬ ফেব্রুয়ারি গভীর রাতে কয়েলের আগুন লেগে ভয়াবহ অগ্নিকাণ্ডে আব্দুল কাদের তালুকদারের বাড়ি ভস্মিভূত হয়ে যায়। পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার পূর্বেই আব্দুল কাদের তালুকদারের ঘরের সমস্ত মালামাল পুড়ে ভস্মীভূত হয়ে যায়।