Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে

ক্ষুধার্ত পথযাত্রীদের খাবার বিতরণ করলেন ইকবাল হোসেন অপু এমপি

ক্ষুধার্ত পথযাত্রীদের খাবার বিতরণ করলেন ইকবাল হোসেন অপু এমপি

১৭ই মার্চ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ক্ষুধার্ত পথযাত্রীদের খাবার বিতরণ করেছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু।

বুধবার(১৭ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে ইকবাল হোসেন অপু তার নিজ বাড়ির সম্মুখে নিজ হাতে রিকশা শ্রমিক, ভ্যান শ্রমিক, অটো শ্রমিক, বাসশ্রমিক, ট্রাক শ্রমিকসহ বিভিন্ন ক্ষুধার্ত পথযাত্রীদের মাঝে খাবার বিতরণ করেন।

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, জাজিরা উপজেলা আওয়ামী লীগ নেতা বাবুল আকন, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ ও জেলা ছাত্রলীগ নেতা আশাদুজ্জামান শাওনসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠণের প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ইকবাল হোসেন অপু এমপি বলেন, আজ ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০১তম জন্মবার্ষিকী। এ উপলক্ষ্যে আওয়ামী লীগসহ সকল সহযোগী অঙ্গসংগঠণ বিভিন্ন আয়োজন করেন। তারই ধারাবাহিকতায় আমরা জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠণ সকাল থেকে বঙ্গবন্ধুর ম্যুরাল ও প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেককাটা ও আলোচনা সভা এবং ক্ষুধার্তদের মাঝে খাবার বিতরণের আয়োজন করি।