বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

শরীয়তপুরে নতুন ২১ জনের করোনা শনাক্ত ও ১ জনের মৃত্যু

শরীয়তপুরে নতুন ২১ জনের করোনা শনাক্ত ও ১ জনের মৃত্যু

নতুন কওে শরীয়তপুরে গোসাইরহাট উপজেলার ০১ জনকে মৃত ঘোষণা করা হয়েছে। গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে আরো ২১ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২১১৪ জন। নতুন করে কাউকে সুস্থ ঘোষণা করা হয় নি।

শুক্রবার (১৬ এপ্রিল) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ২১ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০৭ জন, জাজিরা উপজেলার ০১ জন, নড়িয়া উপজেলার ০৬ জন, ভেদরগঞ্জ উপজেলার ০২ জন, ডামুড্যা উপজেলার ০৩ জন ও গোসাইরহাট উপজেলার ০২ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ৮১ জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ১০ হাজার ৫৩৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়নি। যার মধ্যে নতুন ৬৫ জন সহ মোট ১০ হাজার ৩৭৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৮৬৯ জন, জাজিরায় ২৩৮ জন, নড়িয়ায় ২৬৩ জন, ভেদরগঞ্জে ২৮৪ জন, ডামুড্যায় ২১১ জন ও গোসাইরহাটে ২৫০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২১১৪ জন।

১৬ এপ্রিল পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৮০৯ জন, জাজিরায় ২১৮ জন, নড়িয়ায় ২৩২ জন, ভেদরগঞ্জে ২৬১ জন, ডামুড্যায় ১৯৫ জন ও গোসাইরহাটে ২৩৮ জন। মোট সুস্থ ১৯৫৩ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ১৩২ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৪ জন, ভেদরগঞ্জে ০৫ জন, ডামুড্যায় ০১ জন ও গোসাইরহাট উপজেলায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৯ জন।