Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

চোর চক্রের দুই সদস্য গ্রেফতার, এলাকার ৭ বাড়িতে চুরি

চোর চক্রের দুই সদস্য গ্রেফতার, এলাকার ৭ বাড়িতে চুরি
একরাতে ৭বাড়িতে চুরি হওয়া, সেই চোর চক্রের দুই সদস্য কে গ্রেফতার করেছে পুলিশ। শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরভাগা আজগর হাওলাদার কান্দি গ্রামে চুরি সংঘটতি হয়েছিল।
জানাযায় নারায়ণগঞ্জ জেলার, সোনারগাঁও সোনাপুর থানাদীন একালা হতে  মঙ্গলবার আধুনিক ট্যাকনোলজি অবলম্বন করে চোরদেরকে আটক করা হয়।
(১৩ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে সখিপুর থানার এস আই মোঃ নাজমুল তাদেরকে আটক করতে সক্ষম হয়।
আটককৃত ব্যক্তিরা হলেন, নাজমুল বেপারী (২৫) পিতা, খোকন বেপারী। জাহাঙ্গীর আলম(৩০),পিতা জানশরীফ বেপারী। উভয় সখিপুর  সাং চরভাগা আজগর হাওলাদার কান্দি বাসিন্দা।
পুলিশ সুত্রে যানাযায়, ৩০ অক্টোবর  শনিবার দিবাগত রাতে  শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানাধীন চরভাগা ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের ৭ টি বাড়িতে সিদ কেটে মোবাইল, নগদ টাকা ও অলংকার নিয়ে যায়।
সিদ কেটে চুরি হওয়া পরিবার গুলো হযরত আলী বেপারী, ২.মোঃ আলী বেপারী, হারুন ছৈয়াল, আবুল বপারী, কালিমদ্দিন দেওয়ান, আহসানউল্লাহ মাদবর ও ৭.নাজমা বেগম বলেন, আমরা ঘুমিয়েছিলাম আমাদের ঘরে সিদ কেটে মোবাইল নগদ টাকা ও অলংকার নিয়ে গেছে।
এ বিষয় কালিমুদ্দিন দেওয়ান বলেন গত  ৩০ ডিসেম্বর) রাত সারে ১২ টার সময় ঘুমিয়েছি। সকালে ভাবির  ডাকে আমার ঘুম ভাঙ্গে। আমি বের হয়ে দেখি আমার ঘড়ে সিদ কাটছে। ঘড়ে ঢুকে দেখি আমার মোবাইল, আর অটো কিনার টাকা ছিলো ২০ হাজার তা নাই। এখন সকালে অটো গাড়ি আনতে যেতাম এখন আনতে পারলাম  না। মোবাইল এর বিষয় থানায় অভিযোগ করেছি।আজ শুনলাম সখিপুর থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করেছে, ধন্যবাদ জানাই সখিপুর থানা পুলিশ কে।
এ বিষয় সখিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার বলেন, চুরির বিষয়ে  একজন অভিযোগ করছে, আমরা  আধুনিক ট্যাকনোলজি ব্যবহার করে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও সোনাপুর থানাদীন একালা হতে  মঙ্গলবার ১৩ ডিসেম্বর বিকাল ৫টায় সখিপুর থানা পুলিশ তাদেরকে আটক করতে সক্ষম হয়। এবং তাদের বিরুদ্ধে মামলা প্রস্তুত করে আদালতে সোপর্দ করা হয়েছে।