Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মোটরসাইকেল নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর ইউএনও জ্যোতি বিকাশ চন্দ্র

মোটরসাইকেল নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর ইউএনও জ্যোতি বিকাশ চন্দ্র

শরীয়তপুর সদর উপজেলার ঢাকা শরীয়তপুর মহা সড়কের শিল্পকলা এবং চৌরঙ্গী মোড় এলাকায় (৩ এপ্রিল) সোমবার দুপুর ২ টা হতে ৪ পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র।

এসময় ৭টি বাইক আটক করা হয় এবং ৬ জন বাইক চালকের সঠিক কাগজ পত্র ও হেলমেট না থাকায় ৩’হাজার ৩০০ টাকা জরিমানা ও ১’জন অপ্রাপ্ত বয়স্ক চালকের বাইক জব্দ করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। মোবাইল কোর্ট চলাকালীন উপস্থিত ছিলেন, পালং মডেল থানার পুলিশ ফোর্স সহ আনসার সদস্যরা।শরীয়তপুর সদর উপজেলার নির্বাহী অফিসার( ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধে জেলা প্রশাসকের নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়েছে। অপ্রাপ্ত বয়স্ক ও ড্রাইভিং লাইসেন্স সহ বিভিন্ন বিষয়ে নজরদারি করছি।

তবে মোটরসাইকেল চালকদের ক্ষেত্রে হেলমেট পরিধান বাধ্যতামূলক নিশ্চিত করার জন্য আমরা বেশি নজর দিচ্ছি। এবং শরীয়তপুর শহরের সড়কে শৃঙ্খলা ও দুর্ঘটনা থেকে ফিরিয়ে আনতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।