Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে এসডিএফ’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

শরীয়তপুরে এসডিএফ’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অধীনস্ত স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর উদ্যোগে জাতীয় শোক দিবস-২০১৮ যথাযথভাবে মর্যাদার সাথে পালন করা হয়। সকাল ৭ টায় এসডিএফ এর জেলা কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং কালো ব্যাচ ধারণ করা হয়। অতঃপর সকাল ৯ টায় জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন জেলা ব্যবস্থাপক মোঃ আবুল হোসাইন ও তার সহকর্মীরা। পুষ্পস্তবক অর্পন শেষে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত র‌্যালিতে অংশগ্রহণ করা হয়। র‌্যালি শেষে এসডিএফ এর জেলা কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করেন, এসডিএফ ও সীমান্তিক এর সকল কর্মকর্তা ও কর্মীবৃন্দ। আলোচনা সভায় বঙ্গবন্ধুর জীবনীর উপর বিস্তারিত আলোকপাত করা হয়। আলোচনার পর দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহ্ফিল পরিচালনা করেন, হাফেজ মাওলানা আবুবকর সিদ্দিক, ইমাম জান্নাতুল নাজাত জামে মসজিদ, শরীয়তপুর।
দোয়া মাহ্ফিলে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সবার জান্নাত কামনা ও শহীদি মর্যাদা কবুল করার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট প্রার্থনা করা হয়।