শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

এনামুল হক শামীম বিপুল ভোটে বিজয়ী হওয়ায় সখিপুরে মিলাদ ও দোয়া

এনামুল হক শামীম বিপুল ভোটে বিজয়ী হওয়ায় সখিপুরে মিলাদ ও দোয়া

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বিপুল ভোটে বিজয়ী হওয়ায় ভেদরগঞ্জের সখিপুরে মিলাদ ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ ডিসেম্বর) বিকেলে সখিপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই দোয়া মাহফিলের আয়োজন করে সখিপুর থানা আওয়ামীলীগ।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে এনামুল হক শামীম নড়িয়া-সখিপুরের মানুষ প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনারা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন এবং আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছন তা আমি কখনও ভুলবো না। আমি আপনাদের প্রতি চিককৃতজ্ঞ। এখন আমি আপনাদের সাথে নিয়ে এই অঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাবো। তিনি বলেন, নির্বাচনের আগে দেওয়া আমার ওয়াদা কখনও বরখেলাপ হবে না। আমি যে সকল ওয়াদা করেছিলাম তা করে আপনাদের দেখিয়ে দিবো।
এ সময় সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মানিক, চাচিকাটা ইউপি চেয়ারম্যান আবুল হাশেম দেওয়ান, চরভাগা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান শিকদার, চরকুমারিয়া ইউপি চেয়ারম্যান মুজাম্মেল হক মোল্যা, আর্শিনগর ইউপি চেয়ারম্যান সামসুদ্দোহা রতন, চরসেনসাস ইউপি চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, ডিএমখালি ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন মাদবর, জেলা পরিষদ সদস্য কহিনুর সুলতানা দোলা, আব্দুল কাইয়ুম পাইক, আনোয়ার হোসেন বালা, সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাব্বির মাদবর, স্থানীয় আওয়ামীলীগ নেতা কাওছার আহম্মেদ তকী সহ সখিপুরের সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে সকাল ৮ টায় মায়ের কবর জিয়ারত করে সখিপুরের চরভাগার নিজ বাড়ি থেকে নড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা হন এনামুল হক শামীম। এ সময় পথে পথে নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ তাকে ফুলের মালা গলায় পড়িয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান। এরপর তিনি শরীয়তপুর-২ আসনে পরপর পাঁচবার আওয়ামীলীগের সংসদ সদস্য কর্ণেল (অবঃ) শওকত আলীর বাড়িতে গিয়ে তার দোয়া নেন। পরে তিনি বেলা ১১টায় নড়িয়া উপজেলা শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত শুকরানা দোয়া মাহফিলে যোগদান করেন।


error: Content is protected !!