Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে অ্যাড. আলমগীর মুন্সীর বাড়িতে ইফতারে উপস্থিত ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুরে অ্যাড. আলমগীর মুন্সীর বাড়িতে ইফতারে উপস্থিত ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুর জেলা আওয়ামীলীগ নেতা ও জজকোর্টের জি.পি অ্যাড. আলমগীর হোসেন মুন্সীর বাড়িতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) সন্ধায় আলমগীর হোসেন মুন্সী তাঁর শরীয়তপুর জেলা শহরের ধানুকা বাসভবনে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ইকবাল হোসেন অপু।
পবিত্র মাহে রমজান উপলক্ষে মা-বাবার নামে ও গণ্যমান্য ব্যক্তিদের সম্মানে প্রতি বছর অ্যাডভোকেট আলমগীর মুন্সী তাঁর বাড়িতে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে থাকেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুর রব মুন্সী, অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, পৌরসভার সাবেক মেয়র গিয়াসউদ্দিন পাহাড়, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল ফজল মাষ্টার, পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন, শরীয়তপুর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম, সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের অধ্যক্ষ রেজাউল করিম, শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শেখ মোস্তফা খোকন, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান প্রমূখ। এছাড়া বিভিন্ন সরকারী বেসরকারী অফিসের কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, শিক্ষক, আইনজীবী, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ইফতার ও দোয়া মহফিলে অংশগ্রহণ করেন।