Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

আমাদের সকলের বঙ্গবন্ধুর আদর্শে পথ চলতে হবে : ইকবাল হোসেন অপু এমপি

আমাদের সকলের বঙ্গবন্ধুর আদর্শে পথ চলতে হবে : ইকবাল হোসেন অপু এমপি

আমাদের সবসময় বঙ্গবন্ধুর আদর্শে পথ চলতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে গড়া শেখ হাসিনার হাত শক্তিশালী হলে আওয়ামী লীগ শক্তিশালী হবে। আওয়ামী লীগ শক্তিশালী হলে, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে। বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে শরীয়তপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে শহরের রাজগঞ্জ ব্রিজ সড়কে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় এসে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টে বঙ্গবন্ধুসহ তার পরিবার ও আত্মীয়-স্বজন ঘাতকের গুলিতে নির্মমভাবে শাহাদাত বরণ করেছেন। সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের লোকজনকে মেরে ফেলার মধ্য দিয়ে ঘাতকের দল ভেবেছিল বঙ্গবন্ধু না থাকলে কেউ আওয়ামী লীগের নেতৃত্ব দিতে পারবে না। কিন্তু আল্লাহর অশেষ রহমতে সেদিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বেঁচে গিয়েছিল।

এ সময় শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. বাচ্চু বেপারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ কোতোয়াল, গিয়াস উদ্দিন পাহাড় ও শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল।

এছাড়া শরীয়তপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক হোসেন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মোল্লা, আওয়ামী লীগ নেতা সরোয়ার হোসেন বাবুল তালুকদার, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন সরদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সরকার, জেলা ছাত্রলীগের আহবায়ক মো. মহসিন মাদবর প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ।

সবশেষে দোয়া ও মিলাদের মাধ্যমে ১৫-ই আগষ্ট শহীদদের জন্য মাগফিরাত কামনা করা হয় এবং গণভোজেরও আয়োজন করা হয়।