বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুর সদরে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন আজগর

শরীয়তপুর সদরে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন আজগর

আসন্ন শরীয়তপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত চেয়ারম্যান প্রার্থী মো. মুরাদ হোসেন আজগর মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারী) বিকাল ৩ টার সময় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন তালুকদারের নিকট তার মনোনয়নপত্র দাখিল করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. মাসুদুর রহমান, জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মো. ওয়াসিম বেপারী মহসিন, সিনিয়র সহসভাপতি আবুল ফজল রিপন বেপারী, সাধারণ সম্পাদক সাহিদ সরদার, সাংগঠনিক সম্পাদক আবু কালাম রাড়ি, জাপা নেতা রনি হাওলাদার, মো. আলী আজম হাওলাদার প্রমূখ।
মনোনয়নপত্র জমাদান শেষে মুরাদ হোসেন আজগর তার জয়ের ব্যপারে আশাবাদ ব্যক্ত করে সাংবাদিক বলেন, ‘সুষ্ঠু নির্বাচন হলে আশা করি আমি বিজয়ী হবো। জনগণ যদি আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করে তাহলে আমি আমার নেতা পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের আদর্শ অনুসরন করে দেশ ও মানুষের কল্যানে কাজ করবো। এ জন্য আমি শরীয়তপুরবাসীর ভালোবাসা ও দোয়া কামনা করছি। এ সময় তিনি সুষ্ঠু শান্তিপূর্ন নির্বাচন আয়োজনের জন্য দায়িত্বশীল কর্মকর্তাদের প্রতি আহবান জানান।


error: Content is protected !!