বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং
মাদারীপুরের রাজৈরে

র‌্যাব আভিযানে আলামীন শেখ ও আমির হোসেন ইয়াবাসহ আটক

র‌্যাব আভিযানে আলামীন শেখ ও আমির হোসেন ইয়াবাসহ আটক

র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদারীপুর জেলার রাজৈর থানাধীন হৃদয়নন্দি সাকিনস্থ মিল্ক ভিটা এর পরিত্যাক্ত অফিস ভবন এলাকায় কিছু অসাধু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ২ ডিসেম্বর রাত সাড়ে ৭ টার সময় মাদারীপুর জেলার রাজৈর থানাধীন হৃদয়নন্দি সাকিনস্থ মিল্ক ভিটা এর পরিত্যাক্ত অফিস ভবন এলাকায় অভিযান পরিচালনা করে আলামীন শেখ(২৩) ও শেখ আমির হোসেন (২১) নামে দুইজনকে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতে নাতে আটক করে র‌্যাব।

এ সময় আটককৃত আসামীদের কাছ থেকে ২১ পিস কথিত ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল এবং ২ টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আলামীন শেখ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন গোয়ালা গ্রামের মৃত ইমরুল শেখের ছেলে। বর্তমান ঠিকানা গংগারামপুর (বজলু মিয়ার বাড়ির ভাড়াটিয়া) ও শেখ আমির হোসেন একই থানার গংগারামপুর গ্রামের বাবুুল শেখ এর ছেলে।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার রাজৈর থানার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীর বিরুদ্ধে উদ্ধারকৃত ইয়াবা অন্যান্য আলামতসহ মাদারীপর জেলার রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।