Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

রংপুরে নার্সেস এসোসিয়েশনের মানববন্ধন ও কার্যালয় ঘেরাও

রংপুরে নার্সেস এসোসিয়েশনের মানববন্ধন ও কার্যালয় ঘেরাও

নার্সেস এসোসিয়েশন ও স্বাধীনতা নার্সেস পরিষদের উদ্দ্যোগে সিলেকশন গ্রেড বাস্তবয়নের দাবিতে মানববন্ধন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় ঘেরাও করেছে। বুধবার (২০ মার্চ) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চত্তরে জেলার সকল নার্স এই মানববন্ধনে অংশ নেয়।
সরকারের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা সিলেকশন গ্রেড পেলেও তারা পাচ্ছে না। সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী, মো. নাসিম নার্সদের পদোন্নতি ও সিলেকশন গ্রেড প্রদানের নির্দেশ দিলেও তা দীর্ঘ দিনেও বাস্তবায়ন হয়নি। বক্তারা বলেন আগামী ১৫ দিনের মধ্যে এই সিলেকশন গ্রেড বাস্তবায়ন না হলে তারা বৃহত্তর আন্দোলনে নামার ঘোষনা দেয়।
মানব বন্ধন শেষে স্বাস্থ্য মন্ত্রির বরাবর পরিচালকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করার জন্য পরিচালক ড. অজয় কুমার এর কাছে গেলে তাদের সঙ্গে অসৈজন্যমূলক আচরন করলে জেলার সকল নার্স তার কার্যালয় ঘেরাও করে।
এতে বক্তব্য রাখেন, নার্সেস এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও স্বাধীনতা নার্সেস পরিষদ সভাপতি মো. ফোরকান আলী, সাধারন সম্পাদক মিজানুর রহমান কামাল, নার্সেস এসোসিয়েশন এর সভাপতি মো. আশরাফুল ইসলাম শামীম, নার্সিং সুপারভাইজার মো. আতাউর রহমান মন্ডল, স্বাধীনতা নার্সেস পরিষদ এর কার্যকারী সভাপতি মো. মনোয়ারুল আলম মনা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মানিক, নার্সেস এসোসিয়েশন ও স্বাধীনতা নার্সেস পরিষদ এর যুগ্ন-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম লিমন, সহ-সাংগঠনিক সম্পাদক মোছা. আজমিরা বেগমসহ আরও অনেকে।