• ব্রেকিং নিউজ

    খুলনায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর বীমা দাবীর চেক হস্তান্তর

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯ সময়: ৮:৩০ পূর্বাহ্ণ 167 বার

    খুলনায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর বীমা দাবীর চেক হস্তান্তর

    খুলনায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর বীমা দাবীর চেক হস্তান্তর উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
    ১৮ অক্টোবর শুক্রবার খুলনা জেলার খুলনা ক্লাবে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলীর সভাপতিত্বে এ চেক হস্তান্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (সাবেক অতিরিক্ত সচিব) গকুল চাঁদ দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (যুগ্ন সচিব) খলিল আহমদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য শরীয়তপুরের কৃতি সন্তান বিএম ইউসুফ আলী।
    বিএম ইউসুফ আলী বলেন, আমরা অসততার আশ্রয় নিতে চাই না, আমরা শতভাগ সততার সাথে কাজ করতে চাই। আমাদের মাঝে কোন অসততা থাকবে না, কোন নয় ছয় থাকবে না। পপুলার লাইফ শতভাগ সততা ও স্বচ্ছতার সাথে কাজ করবে তাহলে এই পপুলার লাইফ হবে মানুষের টাকা জমানোর একমাত্র আশ্রয়স্থল। প্রত্যেক কোম্পানীতেই কম বেশি ভালো-মন্দ থাকে কিন্তু পপুলার লাইফে যেন শুধু ভালোটাই থাকে আর মন্দটা না থাকে সেই দিকে সজাগ দৃষ্টি রেখে শতভাগ স্বচ্ছতার সাথে কাজ করার জন্য আপনাদের নিকট প্রত্যাশা ব্যক্ত করছি।
    এ সময় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও খুলনা জেলার প্রায় আড়াই হাজার বীমা গ্রাহক উপস্থিত ছিলেন।
    আলোচনা সভা শেষে পপুলার লাইফের বীমা গ্রাহকের মাঝে বীমা দাবীর চেক হস্তান্তর করেন কোম্পানীর এমডি বিএম ইউসুফ আলী।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৯ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!