Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বরিশাল বিভাগীয় পেট্রোল পাম্প ও ট্যাঙ্কলরী মালিক সমিতির সাধারণ সভা

বরিশাল বিভাগীয় পেট্রোল পাম্প ও ট্যাঙ্কলরী মালিক সমিতির সাধারণ সভা

বরিশাল বিভাগীয় পেট্রোল পাম্প ও ট্যাঙ্কলরী মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (২৭ এপ্রিল) বরিশাল শহরের সাউথ কিং চাইনিজ রেস্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়।
বরিশাল পেট্রোল পাম্প ও ট্যাঙ্কলরী মালিক সমিতির প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন শিকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার ডিস্ট্রিবিউট এজেন্ট এ- পেট্রোল পাম্প ওনার এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি মো. নাজমুল হক। সাধারণ সভায় বক্তারা ব্যবসার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।
প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হক বলেন, সংগঠনের উদ্দেশ্য হচ্ছে সকল ব্যবসায়ীরা সংগঠিত ব্যবসার বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করা, সরকারের কাছে দাবি দাওয়া পেশ করা। এক ব্যবসায়ী আরেক ব্যবসায়ী সুসম্পর্ক গড়ে তুলতে না পারলে ব্যবসায় উন্নতি করা যাবে না। একে অপরের সাথে ব্যবসায়ী দ্বন্দ্ব দূর করে বন্ধুত্বপূর্ন সম্পর্ক বড়াতে হবে। তাহলের ব্যবসায় সফলতা আসবে।
অনুষ্ঠানে বরিশাল পেট্রোল পাম্প ও ট্যাঙ্কলরী মালিক সমিতির সাধারণ সম্পাদক মীর আহসান উদ্দিন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ কামাল, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন আলো, কেন্দ্রীয় কার্যনির্বাহিী সদস্য মীর জিয়াউদ্দিন সিজাদ, বিশিষ্ট ব্যবসায়ী আবুবক্কর খান বাচ্চু সহ বরিশাল বিভাগের বিভিন্ন জেলা কমিটির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।