Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় নিজ হাতে করোনা রোগীর দাফন সম্পন্ন করলেন ওসি মো: মেহেদী হাসান

ডামুড্যায় নিজ হাতে করোনা রোগীর দাফন সম্পন্ন করলেন ওসি মো: মেহেদী হাসান

প্রচুর বৃষ্টিপাত, অন্যদিকে করোনার ভয়, কিন্তুু মৃত্যু ব্যক্তিকে দাফন তো করতেই হবে তাই ডামুড্যা থানার ওসি মোঃ মেহেদী হাসান পিপিএম দায়িত্ব নিয়ে এগিয়ে এলেন দাফন কাজ সমাপ্ত করার জন্য।
রবিবার (২৬ এপ্রিল) দুপুরে করোনা ভাইরাস আক্রান্তকারী মৃত্যু বরণকারী বিশাকুড়ি গ্রামের ঐ ব্যক্তিকে ওসি মোঃ মেহেদী হাসান নিজ হাতে কবর করেছেন, বাশ কেটেছেন ও জানাজা শেষে দোয়া করেছেন।
পুলিশ প্রশাসনের গর্ব ওসি মোঃ মেহেদী হাসান ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় নিজ হাতে কবর করে, বাশ কেটে ও জানাজা শেষে দোয়া করে মানবতার আরেক দৃষ্টান্ত স্থাপন করলেন। এর আগে পুকুরে পড়া বাস থেকে বাসযাত্রীদের নিজ হাতে উদ্ধারের মাধ্যমে প্রাণ রক্ষা করে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছিলেন এবং এর জন্য সম্মাননা পুরষ্কারও পেয়েছিলেন।
এ বিষয়ে ওসি মো: মেহেদী হাসানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমরা ডামুড্যার বিশাকুড়ি গ্রামে করোনা রোগীর মৃত্যুর সংবাদ পেয়ে প্রচুর বৃষ্টিপাত উপেক্ষা করে ঐ বাড়িতে আমার পুলিশ বাহিনীকে নিয়ে বাশ কেটে, কবর খুড়ে ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় জানাজা সম্পন্ন করি। তিনি আরও বলেন, আমরা করোনা মোকাবেলায় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মানুষকে সচেতনতাসহ সচেতন সামগ্রী ও সামাজিক দূরত্ব বজায় রাখতে খাদ্যসামগ্রী বিতরণ করার কাজ করছি।