শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

নড়িয়া মোল্লা ম্যাক্স ফাউন্ডেশন ৬শ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে

নড়িয়া মোল্লা ম্যাক্স ফাউন্ডেশন ৬শ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে

শরীয়তপুরের নড়িয়ার জপসায় পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের নির্দেশে ৬’শ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন মোল্লা ম্যাকস ফাউন্ডেশন। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশের বিভিন্ন এলাকায় করোনা আতঙ্কে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল ১০ টা থেকে জপসার প্রতিটি ইউনিয়নে কর্মহীন অসহায়দের চাল-ডালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী দিলেন এ ফাউন্ডেশন। এ ফাউন্ডেশন যাদের সহযোগিতা নিয়ে কাজ করছেন তারা হলেন, দুবাই প্রবাসী ও দুবাই বঙ্গমাতা পরিষদের সভাপতি শওকত আলী মোল্লা, ট্রাভেলস পরিচালক ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সদস্য লিয়াকত আলী মোল্লা ও জপসা যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন মোল্লাসহ অন্যান্যরা।
করোনার এ দুর্যোগপূর্ণ সময় মোল্লা ম্যাকস ফাউন্ডেশন তাদর কার্যক্রম নিয়মিত চালিয়ে যাচ্ছেন। এছাড়াও আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের মাধ্যমেও সামাজিক দূরত্ব মেনে এ খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে ফাউন্ডেশনটি।
এ বিতরণের সময় উপস্থিত থেকে সহযোগিতা করেছেন, জপসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মাদবর, হাজী মো: সাহেব আলী মোল্লা, জপসা আওয়ামীলীগের সভাপতি আ: ছালাম হাওলাদার, সাধারণ সম্পাদক আ: রাজ্জাক মাদবর, নড়িয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আ: জলিল সরদার, জপসা যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন মোল্লাসহ আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ।
এ ব্যাপারে ফাউন্ডেশনের সদস্য ও জপসা যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন মোল্লা বলেন, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের নির্দেশে আমাদের ফাউন্ডেশন জপসা ইউনিয়নের সকল ওয়ার্ড সহ এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক কাজ করে চলেছে। আর এই করোনা আতঙ্কে কর্মহীন অসহায় পরিবারের জন্য সকল ওয়ার্ড এলাকায় কর্মহীন অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ ও নগদ অর্থ সহায়তা করে চলছি। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। একমাত্র সচেতনতাই পারে করোনা ভাইরাসকে প্রতিহত করতে। অপ্রয়োজনে বাড়ির বাইরে যাওয়া যাবে না। আর যারা প্রবাস ফেরত তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।


error: Content is protected !!