বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

পানিসম্পদ উপমন্ত্রীর উদ্যোগে নড়িয়ার নশাসন ইউনিয়নে ‘ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প’

পানিসম্পদ উপমন্ত্রীর উদ্যোগে নড়িয়ার নশাসন ইউনিয়নে ‘ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প’

করোনা ভাইরাস মহামারীর কারণে চলমান লকডাউনের মধ্যে মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দিতে ‘ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’ এই শ্লোগানে শরীয়তপুরের নড়িয়া ও সখিপুরে ‘ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল সেবা ক্যাম্প’ চালু করেছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। গত ৮ এপ্রিল থেকে প্রতিদিন নড়িয়া ও সখিপুরের তৃণমূল মানুষের কাছে গিয়ে স্বাস্থ্যসেবা দিয়ে আসছে এ টিম। এ টিমের সার্বিক তত্বাবধানে রয়েছে নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী লীগ।

তারই ধারাবাহিকতায় বুধবার (২১ এপ্রিল) নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের গাগ্রীজোড়া আদর্শ পাড়া গ্রাম ও মধ্য নশাসন আকন কান্দি দবির হোসেন আকনের বাড়ি বেলা ১১ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত “ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল সেবা ক্যাম্প” আয়োজন করা হয়। ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ শওকত আলী ও ডাঃ মোবারক হোসেন(সুজন)।

এ সময় উপস্থিত ছিলেন, নশাসন ইউনিয়নের চেয়ারম্যান বাবুল হোসেন মোল্লা, নশাসন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দবির হোসেন আকন ও সাধারণ সম্পাদক মাষ্টার নুরুল আমিন রতন।

এছাড়া আওয়ামী লীগ নেতা জসীম উদ্দীন দেওয়ান, আনোয়ার হোসেন লিটন হাওলাদার, নশাসন ছাত্রলীগের সভাপতি শেখ হিমেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুজ আহমেদ ঢালী, সহ-সভাপতি মো: রুবেল তালুকদার, ইসমাইল ঢালী, সহ-সম্পাদক মো: ইমরান বেপারী, মো: সাইফ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো: রাকিব ও মো: হোসাইনসহ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নশাসন ইউনিয়নের শত শত নারী পুরুষ বাড়ির কাছে ফ্রি ভ্রাম্যমাণ মেডিকেল সেবা ক্যাম্পে চিকিৎসা সেবা গ্রহন করেন। ফ্রি চিকিৎসা সেবা পেয়ে তারা পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।