শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং

একেএম এনামূল হক শামীমকে নৌকা উপহার দিলেন সাবেক আইজিপি শহীদুল হক

একেএম এনামূল হক শামীমকে নৌকা উপহার দিলেন সাবেক আইজিপি শহীদুল হক

এনামূল হক শামীমের পক্ষে পৃথক বক্তব্যের মাধ্যমে নৌকায় ভোট চাইলেন সাবেক আইজিপি একেএম শহিদুল হক দুলাল ও এড. নাভানা আক্তার এমপি সহ অনেকে।
এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর-২ (নড়িয়া ও সখিপুর) এর আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী ও শরীয়তপুর-১ আসন (পালং ও জাজিরা) এর আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী ইকবাল হোসেন অপু।
গতকাল রবিবার বিকালে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে শরীয়তপুর নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের আওয়ামীলীগের উদ্যোগে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে গণসংযোগ ও কর্মীসভায় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা, সাবেক আইজিপি শহিদুল হক, এড সুলতান মাহমুদ সিমন, শরীয়তপুর পৌর মেয়র রফিরুল ইসলাম কোতোয়াল, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল ওহাব বেপারী, হাজি খবিরুজ্জামান বাচ্চু, জহির সিকদার, সৈয়দ হেমায়েত হোসেন, ভোজেশ^র ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব নূরুল হক বেপারী, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান আলি হোসেন খন্দকার, মোক্তারেরচর ইউপি চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, সাবেক ইউপি চেয়ারম্যান আলি আহম্মেদ সিকদার, অধ্যক্ষ মাসুক আলী দেওয়ান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, জেলা পরিষদ সদস্য এনায়েত মুন্সি, আলমগীর হোসেন, মিজানুর রহমান আলম বয়াতি, নড়িয়া উপজেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলার সাবেক সংগঠনিক সম্পাদক আক্কাছ শিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম নিলু, নড়িয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুরাদ শিকদার, নড়িয়া উপজেলা ছাত্রলীগ নেতা নয়ন শিকদারসহ জেলা ও উপজেলার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এসময় সাবেক আইজিপি একেএম শহিদুল হক দুলাল বলেন, আমরা স্বাধীন দেশের নাগরিক। আমারা স্বাধীন ভাবে দেশের পরিচয় দিয়ে মাথা উচু করে চলতে পারি। স্বাধীনতা আছে বলেই দেশের মানুষ চাকুরি করতে পারে। স্বাধীনতা যুদ্ধ করতে বঙ্গবন্ধুর অনেক কষ্ট করতে হয়েছে। আমাদের দেশের মানুষ অনেক ভাগ্যবান। যার নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে তার কন্যা আমাদের প্রধানমন্ত্রী। তার কন্যা প্রধানমন্ত্রী আছে বলেই বঙ্গবন্ধুর পূর্নাঙ্গ সপ্ন বাস্তবায়ন হতে চলেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সেতু, পদ্মাসেতুর উপর দিয়ে দক্ষিণাঞ্চলের মানুষ যাতায়াত করবে। আমরা তাই পুরো সুবিধা ভোগ করবো। এভাবে করে দেশ উন্নন করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধনামন্ত্রী হলে আমাদের স্বপ্ন বাস্তবায়ন হবে। তাই পুনরায় তাকে প্রধানমন্ত্রী হিসেবে পেতে হলে শরীয়তপুরের সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। একেএম এনামুল হক শামীম বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা নিয়ে এসেছে তাকে নৌকা মার্কায় ভোট দিলেই এই ভোট বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পাবে।

এ্যাড. নাভানা আক্তার এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী হলেই বাংলাদেশ সমৃদ্ধ হয়। নারীদের শিক্ষা সহ সকল অধিকার দিয়েছেন শেখ হাসিনা। জানুয়ারী মাস অসলেই স্কুল থেকে ছাত্র-ছাত্রীদেরকে বিনামূল্যে বই সরবরাহ করা হয়। ছেলে মেয়েদের বই ও লেখাপড়ার চিন্তা বাবা মায়ের করতে হয় না। নারীদের চাকরীর জন্য আলাদা ভাবে অধিকার দেয়া হয়েছে। বাড়িতে কেরোসিনের বাতিতে নিভু নিভু আলোতে পড়া লেখা করতে হয় না। ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হয়েছে। সকল উন্নয়নের চিন্তা করেন শেখ হাসি না। বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করছেন । আর এই দেশের উন্নয়নও করছেন শেখ হাসিনা। শেখ হাসিনা ক্ষমতায় আসলেই দেশ হবে সোনার দেশ, মানে ডিজিটাল বাংলাদেশ। তাই শেখ হাসিনার দুই নয়ন বাংলাদেশের উন্নয়ন। দেশের উন্নয়ন ও অভাব মুক্ত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী করতে শরীয়তপুর-২ আসনের, আমাদের সকলকে শামিম ভাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বক্তৃতা শেষে সাবেক আইজিপি একেএম শহীদুল হক একেএম এনামূল হক শামীমের নিকট নৌকা উপহার প্রদান করেন।


error: Content is protected !!