মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুর-২ আসনের প্রবাসীদের সাথে এনামুল হক শামীমের মতবিনিময় সভা

শরীয়তপুর-২ আসনের প্রবাসীদের সাথে এনামুল হক শামীমের মতবিনিময় সভা

২৪ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে দশটায় নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য, লন্ডন প্রবাসী ও ভেনিস ওয়েল ফেয়ার এসোসিয়েশন শরীয়তপুরস্থ সভাপতি মাহবুব আলম সেলিম বেপারীর ব্যবস্থাপনায় তার নিজ বাড়ির চত্বরে শরীয়তপুর-২ আসনের প্রবাসী নেতৃবৃন্দের সাথে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ কে এম এনামুল হক শামীমের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ইতালীর ভেনিস শাখা আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন লাল মিয়া সভাপতিত্বে ও ইতালি প্রবাসী আলমগীর মৃধার সঞ্চালনায় এ মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শরীয়তপুর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ কে এম ইসমাঈল হক, সাবেক নড়িয়া উপজেলার চেয়ারম্যান হাজী আ: ওহাব বেপারী, নড়িয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ইতালি প্রবাসী মনির হোসেন খান ও ইতালি প্রবাসী আলী চৌকিদার।
এছাড়াও উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারসহ আ’লীগের কর্মী ও নেতৃবৃন্দ এবং নড়িয়ার প্রবাসীরা।
প্রবাসীদের সাথে মতবিনিময়কালে এ কে এম এনামুল হক শামীম বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সবসময় প্রবাসীদের কল্যাণ কামনা করেন। কারন, প্রবাসীরা আছে বলেই বাংলাদেশ ব্যাংকে আমাদের রিজার্ভ ফান্ড থাকে, প্রবাসীরা আছে বলেই কোটি কোটি টাকা বাংলাদেশে জমা হচ্ছে। আর সেই রিজার্ভ ফান্ডের কারনেই নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ সম্ভব হচ্ছে। এজন্য প্রবাসীদের কল্যাণে বিশেষ করে আমার নড়িয়া-সখিপুরের প্রবাসীদের জন্য যা যা করা দরকার আমি তাই করবো। আগামীতে যেন আ’লীগ বিজয়ী হয়ে প্রবাসীদের কল্যাণে কাজ করতে পারে এজন্য আ’লীগের নৌকা মার্কার জন্য কাজ করার জন্য আহবান জানান এ কে এম এনামুল হক শামীম।


error: Content is protected !!