শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের “নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০১৯” বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে গত ২৩ মার্চ শনিবার অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ সেকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোঃ ইসরাফিল আলম, এমপি। বিশেষ অতিথি হিসেবে বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর ড. এম শাহীন খান, সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন, গোলাম সারোয়ার কবির, মোঃ জোনায়েত আহমেদ, শাহজাহান মোহাম্মদ মহিউদ্দিন, মোঃ কামরুজ্জামান উপস্থিত ছিলেন।
এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. রফিক উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার মোঃ আব্দুল কাইউম সরদার উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের শিক্ষার্থীরা আমন্ত্রিত অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করেন। অতিথিবৃন্দ নবীন ও প্রবীণ শিক্ষার্থীদেরকে ফুল ও ক্রেস্ট প্রদান করেন। প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং সভাপতি নবীন এবং প্রবীণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। অনুষদের শিক্ষার্থীদের অংশ গ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রোগ্রাম শেষ হয়।
প্রোগ্রাম আহবায়ক হিসেবে উপস্থিত ছিলেন ফ্যাকাল্টি এ্যাডভাইজর ড. মোঃ আব্দুল্লাহ আল মামুন। এছাড়াও অনুষ্ঠানের সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন অনুষদের সহকারী অধ্যাপক ও সমন্বয়ক মোহাম্মদ আব্দুস সাত্তার টিটু। উক্ত অনুষ্ঠানে অনুষদের কো-অর্ডিনেটর, শিক্ষকসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!