শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

ভেদরগঞ্জের নারায়ণপুর দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ভেদরগঞ্জের নারায়ণপুর দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নারায়নপুরের সাবেক চেয়ারম্যান হাজী মোয়াজ্জেম হোসেন তালুকদার ও বিত্তশালীরা দরিদ্রদের মাঝে খাদ্য সমগ্রী বিতরন করেছেন।

করোনার কারণে সৃষ্ট বৈশ্বিক মহামারিতে যারা কর্মহীন হয়ে পরেছেন, যেমন ভ্যান শ্রমিক, ছোট দোকানী, গরীব অসাহয়, যারা দিন আনে দিন খায়, খেত মজুর, যারা অন্যের জমিতে কাজ করে।

তাদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছন নারায়নপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, হাজী মোয়াজ্জেম হোসেন তালুকদার সহ আরো বিত্তশালী লোকজন।

৫৬ নং ইকর কান্দি প্রাথমিক বিদ্যালয় খাবার সামগ্রী বিতরন করা হয় এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন তালুকদার সাবেক চেয়ারম্যান নারায়নপুর ইউনিয়ন,
নারায়নপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ভেদরগঞ্জ থানা যুবলীলগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান ভেদরগঞ্জ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন মাদবর সহ নারায়নপুর ইউনিয়নের আরো অনেক ,ধুলু মিয়া মুন্সী বিশিষ্ট ব্যবসায়ী, সিরাজুল হক মাদবর সাবেক চেয়ারম্যান নারায়নপুর ইউনিয়ন,বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান সরদার, দুখাই সরদার সাবেক মেম্বার, সজীব সরদার যুবলীগ নেতা আরিফ হেসেন লাল মিয়া সহ প্রমুখ।

সালাউদ্দীন মাদবর বলেন, শরীয়াতপুর ৩ আসনের এমপি নাহিম রাজ্জাকের নির্দেশে হাজী মোয়াজ্জেম হোসেন তালুকদার সহ নারায়নপুর ইউনিয়নের বিত্তশালীদের অর্থায়নে আমরা আমাদের ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ৮৫০ জনকে খাদ্য সহায়তা দিবো, আজ ৪ নং ওয়ার্ডে ২০০ লোকের মাঝে খাদ্য সহয়াতা দেওয়ার কথা ছিল এমপি সাহেবের উপস্থিতিতে কিন্তু তার হাতে সময় কম থাকায় তিনি রাস্তা থেকে চলে যান এবং আমাদেরকে দিতে বলেন, পরে আমরা ২০০ লোককে খাবার দিয়ে দেই, আমরা
প্রত্যেক লোককে ৫ কেজি চাল,২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন,১ কেজি পিয়াজ, ১ টি সাবান দেই। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে, যতোদিন এই মহামারি থাকবে।

উল্লেখ্য, খাদ্য সামগ্রী বিতরন তদারকি করছেন নারায়নপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সালাউদ্দীন মাদবর।


error: Content is protected !!