শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘বিশেষ উপহার’ চেক শরীয়তপুরে বিতরণ করেছেন ইকবাল হোসেন অপু এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘বিশেষ উপহার’ চেক শরীয়তপুরে বিতরণ করেছেন ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘বিশেষ উপহার’ হিসেবে নির্বাচনি এলাকা সদর উপজেলায় নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান এবং ধর্মীয় প্রতিষ্ঠান (মসজিদ মাদ্রাসা)’র মঞ্জুরীকৃত অর্থের চেক প্রদান করা হয়েছে।

শনিবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৪ টার দিকে সদর উপজেলা মিলনায়তনে প্রধান অতিথি থেকে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু প্রধানমন্ত্রীর তহবিল থেকে চেক বিতরণ অনুষ্ঠানে জেলার ১০ টি মসজিদ-মাদ্রাসার এবং ৭ টি নন-এমপিও শিক্ষা মাঝে অনুদান বাবদ মঞ্জুরিকৃত আর্থিক প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের ৬ লাখ ৬৫’হাজার টাকার চেক বিতরণ করেন।

এ সময় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেন, শরীয়তপুরে ৭ টি নন-এমপিও প্রতিষ্ঠানের সবকয়টি প্রতিষ্ঠানে ৩ লক্ষ ৬৫ হাজার এবং ১০ টি মসজিদ মাদ্রাসায় ৩ লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে। এর পূর্বেও বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে বাংলাদেশের মানুষ তিন বেলা পেট ভরে খেতে পায় এবং শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়। তাই শেখ হাসিনার সরকার থাকলে কেউ কোনদিন না খেয়ে থাকবে না।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ-এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, শরীয়তপুর আইনজীবী সমিতির সাধারণ এডভোকেট জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা সভাপতি জাহাঙ্গীর মৃধা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নুহুন মাদবর, মো. জামাল হোসেন ফকির, জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি সালাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিকুল ইসলাম বাবু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি ফাহাদ হোসেন তপু, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, ছাত্রলীগ নেতা আশাদুজ্জামান শাওন প্রমূখ উপস্থিত ছিলেন।