Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
শরীয়তপুরে করোনাকালীন বাধ্যতামূলক স্বাস্থ্যবিধি অনুসরণে

মাস্ক পরিধানে সচেতনতামূলক সাইকেল র‌্যালি ও মানববন্ধন

মাস্ক পরিধানে সচেতনতামূলক সাইকেল র‌্যালি ও মানববন্ধন

“মাস্ক পড়ুন, সেবা নিন” প্রতিপাদ্যে শরীয়তপুরে করোনাকালীন (কোভিড-১৯) বাধ্যতামূলক স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক পরিধান বিষয়ে জনসচেতনতামূলক সাইকেল র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার ৫ ডিসেম্বর সকাল ১০ টায় শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে, জেলা স্কাউটস্ এর সহযোগীতায় ও জেলা এনজিও ফোরামের সৌজন্যে শরীয়তপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ হতে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন পর্যন্ত সাইকেল র‌্যালি এবং করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

র‌্যালি ও মানববন্ধনে উপস্থিত থেকে করোনা মোকাবেলায় সকলের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সোবহান।

এ সময় জনসাধারনকে নিজ হাতে মাস্ক পড়িয়ে দেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ও পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মোঃ আমিনুর ইসলামসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।