Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জের সখিপুরে ঢেউটিন বিতরন করলেন পানিসম্পদ উপমন্ত্রী

ভেদরগঞ্জের সখিপুরে ঢেউটিন বিতরন করলেন পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে বাংলাদেশ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন এর উদ্যোগে ১ হাজার শীতার্তদের মাঝে কম্বল ও ১শত জনকে ২’শ বান্ডিল ঢেউটিন সাথে ৬ লক্ষ নগদ অর্থ বিতরণ করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

শনিবার ৫ ডিসেম্বর বিকাল ৪ টার দিকে সখিপুর ইউনিয়ন পরিষদ মাঠে ঢেউটিন ও শীতবস্ত্র বিতরণ করা হয়। ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্দ থেকে জন প্রতি ৬ হাজার নগদ অর্থ ও ২ বান্ডিল করে ঢেউটিন দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত প্রধান অতিথি এ কে এম এনামুল হক শামীম বক্তব্যে বলেন ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপণা মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্দে এ পর্যন্ত আমরা ৪ শত বান্ডিল ঢেউটিন ও নগদ ১২ লক্ষ টাকা বিতরণ করেছি। আগামীতে আরও বরাদ্দ হবে পর্যায়ক্রমে বিতরণ করা হবে। আরও উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, ভেদরগঞ্জ উপজেলা ত্রাণ প্রকৌশলী কর্মকর্তা হুমায়ুন কবির, সখিপুর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, উত্তর তারাবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ ইউনুছ সরকার, দক্ষিন তারাবুনিয়ার চেয়ারম্যান শাহাজালাল মাল, কাচিকাটা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান সহ সকল চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।