মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

শরীয়তপুরে বঙ্গবন্ধু’র জন্ম শতবার্ষিকীর আলোচনা সভায় মিছিল নিয়ে বাসার ফকিরের যোগদান

শরীয়তপুরে বঙ্গবন্ধু’র জন্ম শতবার্ষিকীর আলোচনা সভায় মিছিল নিয়ে বাসার ফকিরের যোগদান

শরীয়তপুর জেলা, সদর উপজেলা, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব-২০২১ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ মার্চ শনিবার বিকালে ৫ সহস্রাধিক লোকের অংশগ্রহণে বিশাল মিছিল নিয়ে শরীয়তপুর শিল্পকলা মাঠের সভাস্থলে আসেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আবুল বাসার ফকির।

জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অনল কুমার দে’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণারয়ের উপমন্ত্রী ও শরীয়তপুর-২ সংসদীয় আসনের এমপি একেএম এনামুল হক শামীম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র মোঃ পারভেজ রহমান জন ও সাবেক মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ও শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর।

বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আবুল বাসার ফকির বলেন, আমি ইকবাল হোসেন অপু এমপি মহোদয়ের নেতৃত্বে আংগারিয়া ইউনিয়নে রাজনীতি করি। ইউনিয়ন বাসীর সুখ-দুঃখে পাশে থাকি। ইউনিয়নবাসীও আমাকে খুব পছন্দ করে। আমার ডাকে এবং সংরক্ষিত-১ নং ওয়ার্ড সদস্য সুফিয়া বেগম, ৩ নং ওয়ার্ড সদস্য শাহিদা আক্তার, ৭ নং ওয়ার্ডের সাধারন সদস্য আ. কাদের ফকির, ৪ নং ওয়ার্ড সাধারণ সদস্য মতিউর রহমান সরদার, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জসিম খান, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবুল খায়ের ফকির, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শহিনের নেতৃত্বে ৫ হাজার লোকের মিছিল করে সভাস্থলে এসেছে। আমি মিছিলে অংশগ্রহনকারীদের ধন্যবাদ জানাই। আংগারিয়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আমি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। আমি আশাবাদী নেতৃবৃন্দ আমাকে দলীয় মনোনয়ন দিয়ে আংগারিয়া ইউনিয়নবাসীর খেদমত করার সুযোগ করে দিবেন। আমি আংগারিয়া ইউনিয়নকে একটি মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।