বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

করোনার টিকা নিলেন সাংবাদিক শহীদুল ইসলাম পাইলট

করোনার টিকা নিলেন সাংবাদিক শহীদুল ইসলাম পাইলট

মহামারি করোনা মোকাবিলায় মানুষের জন্য এরই মধ্যে টিকা তৈরি হয়ে গেছে। বিশ্বের নানা দেশে চলছে টিকা প্রদান কর্মসূচিও। পিছিয়ে নেই বাংলাদেশও। কয়েক মাস আগেই দেশে এসেছে করোনার টিকা। টিকা গ্রহণও করেছেন নানা পেশা-শ্রেণির মানুষ। তার-ই ধারাবাহিকতায় এবার করোনার টিকা নিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)’র কেন্দ্রীয় সভাপতি ও শরীয়তপুরের বহুল প্রচারিত মাটি ও মানুষের সংবাদপত্র দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট আলহাজ্ব শহীদুল ইসলাম পাইলট।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) শরীয়তপুর সদর হাসপাতালের কোভিড-১৯ টিকাদান কেন্দ্রে এসে এই টিকা গ্রহণ করেন শহীদুল ইসলাম পাইলট।

এ সময় তিনি বলেন, আমি নিজে উদ্যোগী হয়েই করোনার টিকা নিতে এসেছি। আমি শুরু থেকেই টিকার ব্যাপারে পজিটিভ। যেদিন টিকা বাংলাদেশে এসেছে তখন থেকেই আমি যোগাযোগ রাখছিলাম হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে। অবশেষে আজ শরীয়তপুর সদর হাসপাতালে এসে আমি করোনার টিকা নিলাম। সেই সঙ্গে এ সাংবাদিক নেতা দেশবাসীকে মহামারি করোনাকে মোকাবিলা করতে দ্রুত এই টিকা নেয়ার পরামর্শ দেন।

এদিকে একই দিনে করোনার দ্বিতীয় ডোজ টিকা নেন শরীয়তপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর। তিনি এ সময় সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে বলেন, করোনা টিকার প্রথম ডোজ দেওয়ার পরে আমার যে ঠান্ডার সমস্যা ছিল, তা কেটে গেছে। এজন্য আজ দ্বিতীয় ডোজ নেওয়ার জন্য এসেছি এবং সবাইকে করোনার টিকা নেওয়ার জন্য আহবান জানাচ্ছি।