বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

শরীয়তপুরে চুরি হওয়া সাংবাদিকের মোটরসাইকেল ২ মাসেও উদ্ধার হয়নি

শরীয়তপুরে চুরি হওয়া সাংবাদিকের মোটরসাইকেল ২ মাসেও উদ্ধার হয়নি

সিসি টিভির ক্যামেরায় চোর সনাক্ত হওয়ার পরও দৈনিক জনকন্ঠ, একুশে টেলিভিশন ও ডেইলী অবজারভার পত্রিকার শরীয়তপুর প্রতিনিধি এবং স্থানীয় দৈনিক শরীয়তপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল বাশারের চুরি হওয়া মোটরসাইকেলটি ২ মাসেও উদ্ধার করতে বা চোর আটক করতে পারেনি পালং মডেল থানা পুলিশ।

জানা গেছে, জেলা শহরের প্রাণকেন্দ্র ডাকবাংলো মোড় সংলগ্ন কেন্দ্রীয় মসজিদ মার্কেটের দ্বিতীয় তলায় আবুল বাশারের পত্রিকার অফিস। গত ১২ ফেব্রুয়ারি শুক্রবার অফিসের নীচ তলায় আরটিআর মোটরসাইকেলটি তালাবদ্ধ করে রেখে আবুল বাশার পাশের মসজিদে জুমার নামাজ পড়তে যান। নামাজ শেষে এসে দেখেন মোটরসাইকেলটি ঐ স্থানে নেই। সিসি টিভির ফুটেজে দেখা যায়, দুপুর দেড়টার সময় মোটরসাইকেলটি চুরি হয় এবং ২ জন চোর তালা ভেঙ্গে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যাওয়ার দৃশ্য দেখা গেছে।

এ বিষয়ে ঐদিনই আবুল বাশার বাদী হয়ে পালং মডেল থানায় মামলা দায়ের করেন এবং সিসি টিভির ক্যামেরার ভিডিও ফুটেজ থানা পুলিশের নিকট সরবরাহ করেন। ১৫০ সিসি লাল রংয়ের আরটিআর মোটরসাইকেলের রেজিঃ নং শরীয়তপুর ল-১১২২-১৭, যার বাজার মূল্য ২ লাখ ১৭ হাজার টাকা।

এ বিষয়ে পালং মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আতিক উল্লাহ জানান, সিসি টিভির ক্যামেরায় ভিডিও দেখে ২ জন চোর সনাক্ত করা হয়েছে। তাদেরকে গ্রেফতার করার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।