বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাবেদুর রহমান খোকা সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাবেদুর রহমান খোকা সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে বর্তমান পরিষদ প্রশাসক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাবেদুর রহমান খোকা সিকদার মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এ পদে আর কেউ মনোনয়ন ফরম সংগ্রহ করেননি। এতে দ্বিতীয়বারের মতো খোকা সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হতে যাচ্ছেন। এছাড়া ভেদরগঞ্জ উপজেলার আব্দুল কাউয়ুম পাইক বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৫ নম্বর ওয়ার্ডের সদস্য হতে যাচ্ছেন। এদিকে ৬টি ওয়ার্ডে ২১ জন সদস্য প্রার্থী ও সংরক্ষিত ২টি পদে ৯ জন নারী প্রার্থী ফরম জমা দিয়েছেন।
মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন বৃহস্পতিবার বিকেল ৫টার পরে শরীয়তপুর জেলা নির্বাচন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার দুপুর দেড়টায় শরীয়তপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. পারভেজ হাসানের কাছে খোকা সিকদার মনোনয়ন ফরম জমা দেন।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আব্দুল আউয়াল শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন বলেন, চেয়ারম্যান পদে খোকা সিকদার মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আর কেউ মনোনয়ন ফরম সংগ্রহ করেননি এবং জমাও দেননি।


error: Content is protected !!