শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
সভাপতি সোহাগ মোল্লা, সম্পাদক হাবিবুর রহমান

শরীয়তপুর রেস্তরাঁ মালিক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন

শরীয়তপুর রেস্তরাঁ মালিক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন

বাংলাদেশ রেস্তরাঁ মালিক সমিতি, শরীয়তপুর এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন চিকন্দী ফুড পার্কের কর্ণধার মোঃ সোহাগ মোল্লা এবং সাধারণ সম্পাদক হয়েছেন রেড চিলি ও পেস্টিশপের কর্ণধার মোঃ হাবিবুর রহমান।

সুরুচি ফুড ভ্যালীর মালিক শহিদুল ইসলাম মিল্টন সিকদারের সভাপতিতে শনিবার ২৯ অক্টোবর বেলা ১১টায় শরীয়তপুর সদরের দুবাই প্লাজার ২য় তলার চিকন্দী ফুড পার্কে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে শরীয়তপুর জেলার সকল উপজেলা থেকে রেস্তরাঁ ব্যবসায়ীবৃন্দ মিলিত হোন। তখন যেন মিলন মেলায় পরিণত হয় সম্মেলন স্থান।

সম্মেলনে প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে সভাপতি নির্বাচিত হয়েছেন চিকন্দী ফুড পার্কের কর্ণধার মোঃ সোহাগ মোল্লা এবং সাধারণ সম্পাদক হয়েছেন রেড চিলি ও পেস্টিশপের কর্ণধার মোঃ হাবিবুর রহমান। মোট ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটিতে অনুমোদনের জন্য প্রেরণ করা হয়।
রেস্তরাঁ মালিকদের বিভিন্ন সমস্যা সমাধান ও ঐক্যবদ্ধভাবে নিয়মের মধ্যে থেকে ব্যবসা পরিচালনা করার লক্ষ্যে ও শতভাগ নিরাপদ খাদ্য পরিবেশনের প্রতিশ্রুতি নিয়ে এ সংগঠন কাজ করবে বলে বক্তব্য দেন নব-নির্বাচিত সভাপতি মোঃ সোহাগ মোল্লা।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান বলেন, সকল রেস্তোরা ব্যবসায়ীদের নিয়ে সংঘবদ্ধভাবে আমরা কাজ করে যেতে চাই এবং এ কমিটিকে একটি শক্তিশালী প্রতিষ্ঠানে প্রতিষ্ঠিত করতে চাই।


error: Content is protected !!