Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
শরীয়তপুর সদর উপজেলার ডোমসার বাজার

চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে আহত ২ জন

চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে আহত ২ জন

ঈদ উদযাপনের জন্য চাঁদা আদায়ের সময় চাঁদাবাজদের সাথে ব্যবসায়ীদের সংঘর্ষ হয়েছে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার বাজারে । এই সময় চাঁদা আদায়কারীর পক্ষে ডোমসার ইউপি চেয়ারম্যান মজিবর রজমান খানের পুত্র আরিফুর রহমান পলাশ (৩২) ও ব্যবসায়ীদের পক্ষে এমদাদ মুন্সী (৬০) আহত হয়েছে। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। ঘটনস্থল পরিদর্শণ করেছে পালং মডেল থানা পুলিশ।

ব্যবসায়ী এমদাদ মুন্সী ও স্থানীয় সূত্র জানায়, ১৮ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ডোমসার ইউপি চেয়ারম্যানের ছেলে আরিফুর রহমান পালাশ ৮-১০ জন লোক সহ তার মুন্সী ভ্যারাইটিস স্টোরে গিয়ে ঈদ উদযাপনের জন্য চাঁদা দাবী করে। চাঁদা দিতে রাজী না হওয়ায় তারা ব্যবসায়ী এমদাদ মুন্সীকে মারধর করে। পরে ব্যবসায়ী ও চাঁদাবাজ গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সেই সময় চেয়ারম্যানের ছেলে পলাশও আহত হয়েছে।

আহত পলাশ চাঁদা আদায়ের কথা অস্বীকার করে বলেন, তার পিতা আগামী বুধবার ডোমসার বাজারে ইফতারের আয়োজন করবে। তাই তিনি দোকানীদের ইফতারের দাওয়াত দিতে বিভিন্ন দোকানে গিয়েছিলেন।

ডোমসার বাজার ব্যবসায়ী সমতিরি সভাপতি দেলোয়ার খান বলেন, মিলাদের দাওয়াত দেওয়ার জন্য পলাশ ও রানা সেখানে যায়। পরে সেখানে দ্বন্দ্ব হয়েছে। উভয় পক্ষের লোকজন আহত হয়েছে।

পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আকতার হোসেন বলেন, ঘটনা শুনে সেখানে যাই। চেয়ারম্যানের ছেলে সেখানে বিশৃঙ্খলা সৃষ্টি করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।