Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের সখিপুর কিশোরের রহস্যজনক মৃত্যু

শরীয়তপুরের সখিপুর কিশোরের রহস্যজনক মৃত্যু

শরীয়তপুরের সখিপুর থানার চরকুমারিয়ায় সাকিল বেপারী (১২) নামে এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। অর্ধঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সে চরকুমারিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাহেরচরের নাজিমউদ্দীন মোল্যার কান্দির বাসিন্দা বাবুল বেপারির ছেলে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত ১০ টার সময় চরকুমারিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাহেরচরের নাজিমউদ্দীন মোল্যার কান্দিতে এ ঘটনা ঘটে। বাড়ির পাশে আম চারার সাথে অর্ধঝুলন্ত হাটু ভাংগা লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও পরিবার সূত্র জানায়,প্রতিদিন ৯ টা বাজে বাড়িতে আশে সাকিল। কিন্তু ঐদিন সে ১০ টা বাজেও বাসায় আসে নাই। তার বন্ধু বান্ধবের সাথে ঘুরতে গিয়েছিলো হয়তোবা। রাত বেশি হলেও সে বাড়িতে না আশায় তাকে খুঁজাখুঁজি করতে থাকে তার বাবা মা সহ প্রতিবেশীরা। তার বাবা বাবুল বেপারী গরুর গোয়াল ঘরের দিকে গেলে ঘরের সাথে আম গাছের সাথে হাটু ভাংগা অবস্থায় ওরনা দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের বাবা ও মা বলেন, আমাদের ছেলে সাকিলকে কে বা কারারা মাইরা আমাগো আম গাছে সাথে ঝুলাইয়া রাখছে। আমাদের ছেলে অনেক ছোট। আমাদের আদরের ছিলো। কোন মা অভিমান নেই। আমার ছেলে যখন রাতে বাড়িতে আসছেনা খুজাখুজি করে দেখি বাড়ির পাশে আম গাছের সাথে কে জানি মাইরা লাশটি ওরনা দিয়া গলায় পেচিয়ে ঝুলাইয়া রাখছে। আমাগো অনেক শত্রু আছে। তাই আমার ছেলেকে তারা মাইরা হালাইছে।

এ বিষয় সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার বলেন, খবর পেয়ে আমরা অর্ধঝুলন্ত লাশটি উদ্ধার করেছি। আমরা ওর্না দিয়ে লাশটি পেচানো ছিলো। আজ সকালে লাশটি ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সরকারি হাসপাতালে পাঠাই। তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য বুঝা যাবে। এবিষয় এখনো কেন অভিযোগ পাইনি।