Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের চাঞ্চল্যকর যাবজ্জীবন সাজা প্রাপ্ত ২ আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে RAB

শরীয়তপুরের চাঞ্চল্যকর যাবজ্জীবন সাজা প্রাপ্ত ২ আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে RAB

শরীয়তপুর জেলার পালং মডেল থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী ইসলাম ফকির (২২) ও রাকিব মন্ডল (২২) কে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার টাইগার পাস এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ও র‌্যাব-৭ সদস্যগণ।

শুক্রবার ১১ আগষ্ট সকাল সাড়ে ১০টায় এ তথ্য জানায় মাদারীপুর র‌্যাব-৮, সিপিসি-৩, কোম্পানী কমান্ডার,লেঃ কমান্ডার মোঃ মুহতাসিম রসুল।
তিনি বলেন, শুক্রবার ১১ আগষ্ট মধ্যেরাতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প ও র‌্যাব-৭, সিপিসি-৩, চাঁদগাও ক্যাম্পের যৌথ আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার টাইগার পাস এলাকা থেকে অভিযান চালিয়ে চাঞ্চল্যকর ও বহুল আলোচিত শরীয়তপুর জেলার পালং মডেল থানার গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজা প্রাপ্ত প্রধান আসামী ইসলাম ফকির (২২) ও রাকিব মন্ডল (২২) কে গ্রেফতার করা হয়।

গত ৩০ জুন ২০১৯ইং সালে শরীয়তপুর ১৬ বছরের এক কিশোরীকে শরীয়তপুর বাসস্ট্যান্ড হতে অপহরণ করে পরবর্তীতে অপহরণকৃত কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় ভুক্তভোগী কিশোরীর আর্তচিৎকারে আশেপাশের লোকজন এসে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে।

আসামীদ্বয় কৌশলে পালিয়ে যায় এবং দেশের বিভিন্ন স্থানে নির্মাণ শ্রমিক ও যানবাহন শ্রমিকের ছদ্মবেশে নিজেদেরকে আত্মগোপনে রাখে। এই বিষয়টি র‌্যাবের নজরে আসলে তথ্য-প্রযুক্তি ও সামাজিক গোয়েন্দাবৃত্তির অবলম্বনে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীরা শরীয়তপুর পালং মডেল থানার উত্তর মধ্যপাড়া গ্রামের মৃত লোকমান ফকিরের ছেলে ইসলাম ফকির (২২) ও মৃত ছামাদ মন্ডল এর ছেলে রাকিব মন্ডল (২২)। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।