Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের জেলা পরিষদের আর্থিক সহায়তা

ভেদরগঞ্জ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের জেলা পরিষদের আর্থিক সহায়তা

ভেদরগঞ্জ উপজেলার চরভাগা মমিন আলী মোল্যার বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার বিকেল ৫টায় জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. কাইউম পাইক এ সহায়তা (নগদ অর্থ) প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সাব্বির আহমেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাসুম বালা, চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান শিকদার, কাচিকাঁটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার আবুল হাসেম দেওয়ান, দক্ষিন তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুদ্দিন দর্জি, উপজেলা নির্বাচন অফিসার শুধাংশু, উপজেলা একাডেমীক সুপার বাইজার মোস্তফা কামাল, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা আব্দুস সামাদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোস্তফা কামাল প্রমূখ।
উল্লেখ্য, গত শনিবার রাত ১টার সময় চরভাগা ইউনিয়নের মমিন আলী মোল্যর বাজারের ৭টি দোকান আগুনে পুড়ে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। সিরাজ মুতাইতের চায়ের দোকান থেকে এ আগুনের সুত্রপাত হয় বলে প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে।