শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরের ডোমসারে ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

শরীয়তপুরের ডোমসারে ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের ভাস্কর্দি গ্রামে কালবৈশালী ঝড়ে ক্ষতিগ্রস্থ ৩২টি পরিবারের মাঝে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বিকালে বিকালে এই আর্থিক অনুদান প্রদান করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম তপাদার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ।
অনুদান দেওয়ার পূর্বে আবুল হাশেম তপাদার বক্তব্যে বলেন, গত ৬ এপ্রিল কাল বৈশালী ঝড়ে ডোসমার ইউনিয়নের অনেক পরিবার ক্ষতিগ্রস্থ হয়েছে। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ ৩২ জনের তালিকা করে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া ঝড়ে ক্ষতিগ্রস্থ চরডোমসার সরকারী প্রাথমিক বিদ্যালয় মেরামতের জন্য ৪০ হাজার টাকা দেওয়ার সিদ্ধান্ত হয়। আমরা আপাতত এগুলো দিবো। পরবর্তীতে যদি কোন বরাদ্দ পাওয়া যায় তাহলে দেওয়া হবে।
পরে ঝড়ে ক্ষতিগ্রস্থ চরডোমসার বেসরকারী প্রাথমিক বিদ্যালয় মেরামত করার জন্য স্থানীয় সমাজ সেবক আব্দুল জলিল খানের হাতে ৪০ হাজার টাকা তুলে দেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম তপাদার ও নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ।
এ সময় ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চানমিয়া মাদবর, মেম্বার আমির শিকদার, আলী একাবর বেপারী, কবির মাদবর, মতি ছৈয়াল, স্থানীয় আওয়ামী লীগ নেতা মিজান মোহাম্মদ খান সহ স্থানীয় গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!