Tuesday 28th May 2024
Tuesday 28th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

কনস্টেবল নিয়োগ আর্থিক লেনদেন হলে কঠোর ব্যবস্থা: পুলিশ সুপার আব্দুল মোমেন

কনস্টেবল নিয়োগ আর্থিক লেনদেন হলে কঠোর ব্যবস্থা: পুলিশ সুপার আব্দুল মোমেন

শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন বলেছেন, সোমবার (২৪ জুন) শরীয়তপুর জেলায় পুরুষ ও নারী কনস্টেবল পদে ভর্তির জন্য বাছাই করা হবে। শারীরিক, লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হওয়া সাপেক্ষে মেধার ভিত্তিতে যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নির্বাচিত করা হবে। তাদেরকে ১০০ টাকা ব্যাংক চালান ও ৩ টাকা মূল্যের কনস্টেবল ভর্তি ফরম ছাড়া কোন অর্থ খরচ করতে হবে না।

এ জন্য জেলা পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হয়েছে। কনস্টেবল নিয়োগ পুলিশ বিভাগের কোন লোক আর্থিক লেনদেন বা অসদুপায় অবলম্বন করে তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিয়োগের দিন দায়িত্ব প্রাপ্ত পুলিশ ও নিয়োগ বোর্ডের সদস্য ছাড়া কেউ পুলিশ লাইন্সে প্রবেশ  করতে পারবেনা। যদি কেউ তার আত্মীয় স্বজনদের ব্যাপারে কোন অনিয়ম বা ছাড় দিতে চায় তাহলেও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। শতভাগ স্বচ্ছতার সাথে যোগ্য প্রার্থীকেই নিয়োগ করা হবে।

রোববার (২৩ জুন) সকাল ১০টায় শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওনের উপস্থাপনায় সভায় অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম ও সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ পুলিশ বিভাগের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।