Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাতীয় শোক দিবস উপলক্ষে জাজিরার কুন্ডেরচর বন্যার্তদের খাদ্যসামগ্রী বিতরণ করে স্বেচ্ছাসেবক লীগ

জাজিরায় জাতীয় শোক দিবস উপলক্ষে কুন্ডেরচর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তৃতা করেন স্বেচ্ছাসেবকলীগ শরীয়তপুর জেলা শাখার সভাপতি শেখ আঃ ছালাম ভিপি। ছবি-দৈনিক রুদ্রবার্তা।

জাজিরা কুন্ডের চর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আয়োজনে ও কুন্ডের চর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ মোহাম্মদ শাহিন এর অর্থায়নে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আঃ ছালাম, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার ও কৃষি বিষয়ক সম্পাদক সালেক খান, কুন্ডের চর ছাত্রলীগ সভাপতি মোক্তার হোসেন ফকির, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফারুক চৌকদার, রাসেল মল্লিক ও শাহিন শেখ, নাউডোবা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা তায়েম বেপারী, বিলাসপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা সুমন খান, মুলনা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোক্তার মোল্লা, সেনেরচর স্বেচ্ছাসেবকলীগ নেতা বাবুল মাদবর, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ নেতা ডালু হাওলাদার ও ফোরহাদ মুন্সী।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর জেলা সভাপতি শেখ আঃ ছালাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে শরীয়তপুর-১ আসনের এমপি ইকবাল হোসেন অপুর দিকনির্দেশনায় জাজিরার দুর্গম চরাঞ্চলে কুন্ডের চর (ছিলার চর) ইউনিয়নে আজ আমরা স্বেচ্ছাসেবকলীগ এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলাম। এর আগে সবসময় স্বেচ্ছাসেকলীগ বন্যার্তদের পাশে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। করোনা দুর্যোগেও স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের পাশে ছিলো এবং যে কোন দুর্যোগে স্বেচ্ছাসেবক লীগ আজীবন অসহায়দের পাশে থাকবে।