Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে মানুষের সামান্য চাওয়াকে পূরণ করতে মাঠে কাজ করছে ইকবাল হোসেন অপু এমপি’র কর্মীরা

শরীয়তপুরে মানুষের সামান্য চাওয়াকে পূরণ করতে মাঠে কাজ করছে ইকবাল হোসেন অপু এমপি’র কর্মীরা

মানুষের সামান্য চাওয়াকে পূরণ করতে মাঠে কাজ করছে ইকবাল হোসেন অপু এমপি’র কর্মীরা। মানুষের চাওয়া খুব বেশী নয়, সেই চাওয়ার কিছুটা পুরণের জন্যই ছুটে চলছে এই কর্মীরা। আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন-এর সঙ্গে সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি রানা পাহাড়, সদর উপজেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান পিন্টু ও শরীয়তপুর জেলা ছাত্রলীগের আসাদুজ্জামান শাওনকে নিয়ে ছুটে চলেছেন অসহায়দের কাছে এই নিঃস্বার্থ কর্মীগণ। সাথে রয়েছে এমপি’র উপহার সামগ্রী।
এ বিষয়ে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন-এর সঙ্গে কথা বলে জানা যায়, তারা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে তার নির্বাচনী এলাকায় করোনা সংক্রমণ ভাইরাসের দূর্যোগপূর্ণ সময়ে কর্মহীন অসহায়দের পাশে সবসময় কাজ করে চলেছেন। ননস্টপ খাদ্যসামগ্রী বিতরণ সার্ভিস থেকে শুরু সচেতনতামূলক সকল কাজ নিঃস্বার্থভাবেই করে চলেছেন তারা। তারা ১ম ধাপে ২৫ হাজার কর্মহীন পরিবারকে মোবাইল ফোনে খবর পেয়ে কর্মহীন অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। এছাড়াও তারা রমজান থেকে ২য় ধাপে ৩০ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে ইউনিয়নে ও পৌরসভায় কমিটি করতে ছুটে চলেছেন।