শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

ঢাকা থেকে শরীয়তপুরে ফেরার পথে গৃহবধু নিখোঁজ

ঢাকা থেকে শরীয়তপুরে ফেরার পথে গৃহবধু নিখোঁজ
ঢাকা থেকে শরীয়তপুরে ফেরার পথে গৃহবধু নিখোঁজ

ঢাকা থেকে বাড়ী ফেরার পথে ৫ দিন যাবত লাইলী বেগম (৩৫) নামে এক গৃহবধু নিখোঁজ রয়েছে। এ ঘটনায় নড়িয়া থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। নিখোজ লাইলী বেগম শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের সুমন মোল্যার স্ত্রী ও একই ইউনিয়নের ঢালীকান্দি গ্রামের আনিছ উদ্দিন ঢালীর মেয়ে। লাইলী বেগমের সুমাইয়া নামে ১৭ বছরের এক মেয়ে ও সাকিবুল হাসান নামের ১০ বছরের এক ছেলে রয়েছে।
লাইলীর স্বামী সুমন মোল্যা জানান, মার্চ মাসের শেষের দিকে লাইলী ডাক্তার দেখাতে ঢাকার মুগদা এলাকায় তার মামা সামসুল বেপারীর বাসায় যায়। গত বুধবার (৮ এপ্রিল) মামার বাসা থেকে শরীয়তপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সে যাত্রাবাড়ী এলাকায় এসে দুপুর ১ টা ২ মিনিটের সময় লাইলীর ব্যবহৃত মোবাইল ফোনে (০১৬২৮২৯৬৪৬৪) তার স্বামীর (০১৮১৬১৭৩১৭৭) মোবাইল ফোনে জানায় সে মোটরসাইকেল যোগে মাওয়া ঘাটে আসবে। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে। আত্মীয় স্বজনরা অনেক খোজাখুজি করে তার কোন সন্ধান না পেয়ে লাইলীর বাবা আনিস উদ্দিন ঢালী ১৩ এপ্রিল সোমবার নড়িয়া থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাফিজুর রহমান বলেন, ঘটনাটি ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকার হওয়ায় আমরা তাদের স্বজনদের সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করতে বলেছি।


error: Content is protected !!