বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

নড়িয়ায় শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা কর্তৃক অসহায় কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

নড়িয়ায় শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা কর্তৃক অসহায় কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

“এখনই সময় মানবতাকে ছড়িয়ে দেয়ার” এই শ্লোগান নিয়ে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের ১’শ ৩৬ টি অসহায় কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা। গত ২৬ এপ্রিল রবিবার সকাল থেকে ২৭ এপ্রিল সোমবার পর্যন্ত ২ দিনব্যাপী দিনমজুরসহ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রাখেন।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নুরে আলম বলেন, সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের করোনা ভাইরাস সংক্রমণ শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। ফলে বিশ্ব আজ এক মারাত্মক সংকটের মুখোমুখি দাঁড়িয়ে। বিপন্ন হয়ে পড়েছে অজস্র মানুষের জীবন। এক দিনের কাজ ছাড়া যাদের অন্ন জোটে না এমন অবস্থায় খেটে খাওয়া সাধারণ পেশার মানুষ আজ ঘরে বন্দি। তাদের কথাই বিবেচনা করে আমরা আজকের এই মহৎ কার্যক্রমের উদ্যোগ নিয়েছি। এছাড়া এই মহামারী পরিস্থিতিতে আমরা তরুণ সমাজ কখনোই নিরব দর্শক হয়ে দাঁড়িয়ে থাকতে পারি না। আমরাই পারবো মানবতাকে জয় করতে। তিনি সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান করেন, যেন তারা এই পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়ায়।
শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা (রাজনগর শাখা) কমিটির সাধারণ সম্পাদক পারভেজ মাহমুদ বলেন, আমরা মানুষ একে অন্যের প্রতি নির্ভরশীল। এই সংকটের সময় আমরা অসহায় পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। আমরা বলতে চাই, এই ত্রাণ সামগ্রী আমাদের অনুদান নয় বরং এটা তাদেরই প্রাপ্য উপহার। আমাদের প্রতি তাদের অধিকার রয়েছে।

ত্রাণ বিতরণ করার সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদ সদস্য এস.এম. আজিজুল হক, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নুরে আলম, দপ্তর সম্পাদক রানা আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শামীম শেখ, কার্যনির্বাহী সদস্য শাহীন মুন্সী, মরান খাঁন, রফিকুল ইসলাম, মো. মনির হোসাইন, সাইফুল ইসলাম ও ইসমাইল হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন- শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা (রাজনগর শাখা) কমিটির সাধারণ সম্পাদক পারভেজ মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক মো. উজ্জ্বল হোসেন, সাংগঠনিক সম্পাদক মুরাদ খাঁন, অর্থ বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, উপ-অর্থ বিষয়ক সম্পাদক হিমেল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সোহাগ মাহমুদ, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. ওয়াহিদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ওবাইদুল হোসেন, ইমরান শিকদার, ইউসুফ হোসাইন প্রমুখ।


error: Content is protected !!