Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

এনামুল হক শামীমের পক্ষে প্রচারণায় এমপি নুরুল হক কন্যা জোবায়দা হক অজন্তা

এনামুল হক শামীমের পক্ষে প্রচারণায় এমপি নুরুল হক কন্যা জোবায়দা হক অজন্তা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী একেএম এনামুল হক শামীমের পক্ষে প্রচারণায় নেমেছেন এই আসনের প্রথম এমপি (১৯৭৩) শহীদ এএফএম নুরুল হকের কন্যা জোবায়দা হক অজন্তা।
শহীদ সংসদ সদস্য নুরুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান জোবায়দা হক অজন্তা নড়িয়া প্রেসক্লাবে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে মঙ্গলবার (১১ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
জোবায়দা হক অজন্তা তার লিখিত বক্তব্যে শরীয়তপুর-২ এর নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশী সকলকে চুড়ান্তভাবে মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন। এরই প্রেক্ষিতে এই সংবাদ সম্মেলনের মাধ্যমে নড়িয়া-সখিপুরের সকল ভোটারদের কাছে আমি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীমের পক্ষে ভোট প্রার্থনা করছি।
তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত এবং সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে নৌকার প্রার্থীর পক্ষে সকলকে কাজ করতে হবে, এই প্রশ্নে কোন আপোষ নেই। শেখ হাসিনাকে পুনর্বার আমরা প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। শেখ হাসিনা থাকলে বাংলাদেশ থাকবে, বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত থাকবে এবং এর ব্যত্যয় ঘটানো যাবে না। যারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়, মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চায় সেই অশুভ শক্তির হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।’
অজন্তা বলেন, প্রকৃত অর্থেই যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগি সংগঠন এবং মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন সংগঠনের প্রত্যক্ষ রাজনীতির সাথে পথ চলছেন তাদের কাছে সব সময়ই ব্যক্তিগত চাওয়া-পাওয়ার চেয়ে দলের সামগ্রিক স্বার্থই অধিকতর গুরুত্বপূর্ণ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে পূর্ণ সমর্থন প্রদান করে নৌকা প্রতীক যাতে বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করতে পারে সে বিষয়ে তিনি নড়িয়া-সখিপুরের প্রতিটি নাগরিককে আন্তরিকভাবে সচেষ্ট থাকার অনুরোধ জানান।
উল্লেখ্য জোবায়দা হক অজন্তা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসন থেকে নৌকা প্রতীক প্রত্যাশী এমপি প্রার্থী ছিলেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, তার মামা সুব্রত কুমার বিশ^াস নিপু, ছোট ভাই নাজমুল হক দুর্জয়, মো. দুলাল দেওয়ান, ফিরোজ হোসেন দোলন।